বলিভিয়ার বিপক্ষে নেইমারকে পাবে না ব্রাজিল !

পিঠের ইনজুরি নিয়ে বুধবার ব্রাজিলের অনুশীলন সেশন কিছুটা আগেভাগে ত্যাগ করেছেন তারকা স্ট্রাইকার নেইমার। যে কারণে শুক্রবার বলিভিয়ার বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে তার খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। টেরেসোপোলিসে অনুষ্ঠিত ব্রাজিলের অনুশীলন মাঠে দলীয় চিকিৎসক রডরিগো লাসমার সাংবাদিকদের বলেছেন, ইতোমধ্যেই নেইমারের প্রয়োজনীয় চিকিৎসা শুরু হয়েছে। শেষ মুহূর্ত পর্যন্ত তারা ঘরের মাঠের ম্যাচটিতে নেইমারের জন্য অপেক্ষা করবেন।

লাসমার বলেন, ‘অনুশীলনে পিঠের নীচের দিকে ব্যথা অনুভব করেছেন নেইমার। যে কারণে তাকে অনুশীলন থেকে উঠিয়ে নেয়া হয়। ইতোমধ্যেই তার ফিজিওথেরাপি শুরু হয়েছে। আজই আমরা সাও পাওলোতে রওয়ানা হবো। নেইমারের ইনজুরি পর্যবেক্ষণ করা হচ্ছে। আগামী ২৪ ঘণ্টা বেশ গুরুত্বপূর্ণ। বৃহস্পতিবার আবারো অনুশীলনের আগে নতুন করে পর্যবেক্ষণ করা হবে।’

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্রাজিল ফুটবল কনফেডারেশনের দেওয়া এক ভিডিও ফুটেজে দেখা গেছে নেইমার তার পিঠে হাত রেখে মাঠে বসে পড়েছেন। বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচকে সামনে রেখে ইতোমধ্যেই ইনজুরির কারণে ব্রাজিলের মূল দল থেকে ছিটকে পড়েছেন গোলরক্ষক আলিসন ও স্ট্রাইকার গাব্রিয়েল জেসুস। নেইমরাকে নিয়ে এখনই কিছুই বলা যাচ্ছে না।

Leave a Comment